মাত্র তিন দিনে আয় ১৫২ কোটি

মাত্র তিন দিনে আয় ১৫২ কোটি

তামিল সুপারস্টার বিজয়ের নতুন চলচ্চিত্র ‘বিগিল’-এর বক্স অফিসে দুর্দান্ত শুরু । চলতি বছরে মুক্তির দিনে সর্বোচ্চ আয় করা সিনেমা এটি। বক্স অফিস সূত্রমতে, প্রথম দিন এ ছবি সংগ্রহ করে ৫৫ কোটি রুপি। আর মাত্র তিন দিনে সংগ্রহ দাঁড়িয়েছে ১৫০ কোটির বেশি। ‘বিগিল’ ছবির বাজেটও বিপুল। এ ছবি নির্মাণে খরচ করা হয়েছে ১৮০ কোটি রুপি। সেই হিসাবে শুরুটাও দারুণ। বাণিজ্য বিশ্লেষকেরা বলছেন, প্রথম সপ্তাহান্তে বক্স অফিসে এ ছবি আয় করবে ২০০ কোটি রুপি।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুযায়ী, মাত্র তিন দিনে এ ছবি শতকোটির ক্লাব ছোঁয়। এখনো প্রেক্ষাগৃহগুলোর টিকেটের জানালায় ভিড় রয়েছে। একাধিক প্রতিবেদন বলছে, বিজয় অভিনীত ‘বিগিল’ বিশ্বব্যাপী ১৫২.৩০ কোটি রুপি আয় করেছে। বলেন, “প্রথম দিন ৫৫ কোটি রুপি সংগ্রহ করেছে ‘বিগিল’। সোমবার তামিলনাড়ুতে ছুটির দিন। আমরা আশা করছি, সহজেই এ ছবি ২০০ কোটির ক্লাবে ঢুকবে। মিশ্র প্রতিক্রিয়া সত্ত্বেও বড় অঙ্কের অর্থ সংগ্রহ করেছে এ ছবি।”

চেন্নাই শহরে ভালো সংগ্রহ করছে ‘বিগিল’। চার দিনে এ ছবি সংগ্রহ করেছে ৬.৯৮ কোটি রুপি। থিয়েটারগুলোতে এখনো দর্শকের ভিড় লক্ষ করা যাচ্ছে। ‘থেরি’ ও ‘মার্সাল’-এর পর তৃতীয়বারের মতো একসঙ্গে কাজ করলেন পরিচালক অ্যাটলি ও বিজয়। ছবিটি প্রযোজনা করেছে এজিএস এন্টারটেইনমেন্ট। গত শুক্রবার (২৫ অক্টোবর) বিশ্বব্যাপী চার হাজার প্রেক্ষাগৃহে এ ছবি মুক্তি পায়।

‘বিগিল’-এ দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন সুপারস্টার বিজয়। একটি চরিত্রে ফুটবল কোচের ভূমিকায় রয়েছেন। এ ছবির ফুটবল স্টেডিয়াম অংশের শুটিংয়ে ব্যয় করা হয়েছে ছয় কোটি রুপি। ছবিটির সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান। বিজয় ছাড়াও এতে অভিনয় করেছেন নয়নতারা, কাঠির, যোগী বাবু, জ্যাকি শ্রফ ও বিবেক।

ফেসবুকের মাধ্যমে কমেন্টস করুনঃ

কমেন্টস