শাকিবের ‘বীর’-থেকে বাদ পড়েছেন আরিয়ানা

শাকিবের ‘বীর’-থেকে বাদ পড়েছেন আরিয়ানা

কাজী হায়াতের ৫০তম চলচ্চিত্র ‘বীর’-এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় নায়ক শাকিব খান। তাঁর সঙ্গে জুটিবেঁধে অভিনয় করবেন নিজের একাধিক ছবির নায়িকা শবনম বুবলী। এর আগে র‍্যাম্প মডেল আরিয়ানা জামানকে চুক্তিবদ্ধ করা হলেও তাঁকে ছবি থেকে বাদ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ছবির সহপ্রযোজক মোহাম্মদ ইকবাল। বুবলী ছাড়াও নতুন আরেকজন নায়িকা ছবিতে অভিনয় করবেন বলে জানান তিনি।

প্রযোজক মোহাম্মদ ইকবাল বলেন, ‘ছবি থেকে আরিয়ানাকে বাদ দেওয়া হয়েছে। কারণ গল্পের যে চরিত্রটা আছে তার সঙ্গে আরিয়ানাকে মানাবে না। তবে বুবলী ছাড়াও আরেকজন নতুন নায়িকা নেওয়া হবে ছবির জন্য। আশাকরি কিছু দিনের মধ্যে আমরা নতুন নায়িকার সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দেব। আগামী মাসের প্রথম সপ্তাহে আমরা ছবির বাকি শুটিং শুরু করব। টানা শুটিং করে ছবির কাজ শেষ করার ইচ্ছে রয়েছে। আশা করি, সুন্দর একটি ছবির পাশাপাশি দর্শক নতুন একজন নায়িকা পাবে।’

বারবার বুবলী কেন? উত্তরে ইকবাল বলেন, ‘বুবলী যে খুব খারাপ অভিনয় করেন না সেটা বিগত দিনে বেশ কিছু চলচ্চিত্রে দেখিয়েছেন। দিনে দিনে তার অভিনয় আরো ভালো হচ্ছে। তা ছাড়া আমাদের দেশে তেমন কোনো নায়িকা নেই, যাকে নিয়ে আমরা কাজ করতে পারি। তাই এই ছবিতে আমরা বুবলীকে নিয়েছি শাকিব খানের সঙ্গে জুঁটি করে।

গত বছর ডিসেম্বরে ছবির একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে যাত্রা শুরু হয় চলচ্চিত্র ‘বীর’। ঢাকার মগবাজারের একটি স্টুডিওতে সংগীতটি ধারণ করা হয়। আর এতে কণ্ঠ দেন স্বয়ং শাকিব খান। চলতি বছর জানুয়ারি মাসে ‘বীর’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। তবে গুণী পরিচালক কাজী হায়াৎ হঠাৎ অসুস্থ হওয়ার কারণে শুটিং পিছিয়ে যায়। যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা শেষ করে ঢাকায় ফিরেছেন তিনি। গত বছর শুরুতে নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে একবার চিকিৎসা নেন কাজী হায়াৎ।

এর আগে ২০০৪ সালে হৃৎপিণ্ডে দুটি রিং বসানো হয়েছিল প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতার। ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করা হয় কাজী হায়াতের। এরপর গত বছরের জানুয়ারিতে আবার হৃৎপিণ্ডে সমস্যা দেখা দিলে বরেণ্য এই নির্মাতা প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের জন্য আবেদন করেন। তারপর চলতি বছর প্রধানমন্ত্রীর কাছ থেকে ১০ লাখ টাকা অনুদান পান কাজী হায়াৎ।

ফেসবুকের মাধ্যমে কমেন্টস করুনঃ

কমেন্টস