‘প্রকৃত’ প্রেমের অনুসন্ধানে গায়িকা সেলেনা গোমেজ

‘প্রকৃত’ প্রেমের অনুসন্ধানে গায়িকা সেলেনা গোমেজ

বিশ্বখ্যাত মার্কিন সংগীতশিল্পী, গীতিকার, অভিনেত্রী ও প্রযোজক সেলেনা গোমেজ টানা দুই বছর ‘সুপার সুপার সিঙ্গেল’। ২৭ বছরের এ রূপসী জানালেন, এবার ‘প্রকৃত’ প্রেমের সন্ধানে রয়েছেন তিনি। যুক্তরাজ্যভিত্তিক পোর্টাল ফিমেল ফার্স্ট ডটকমের বরাত দিয়ে ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদনে জানিয়েছে, সত্যিকারের প্রেমের অনুসন্ধানে রয়েছেন গায়িকা সেলেনা গোমেজ।

‘দ্য জ্যাক স্যাং শো’-তে সেলেনা গোমেজ বলেছেন, ‘দুই বছর ধরে সুপার, সুপার সিঙ্গেল আছি। আগামীতে আমার জন্য কেমনতর প্রেম অপেক্ষা করছে, তা আমি জানতে চাই। আমি চাই, এটা সত্যিকারের হোক। আমি চাই না সেটা পরস্পর নির্ভরশীল বা প্রতারণাপূর্ণ বা তাতে যোগাযোগের ঘাটতি থাকুক।’ ‘যখন বয়স হবে, তুমি তেমন মানুষকেই খুঁজবে, যে তোমার জন্য সঠিক,’ যোগ করেন সেলেনা। এ তারকা আরো বলেন, এখন তিনি সত্যিই মজা করে কাটাচ্ছেন, কিন্তু প্রেম আসলেই খুব চাপে রাখে।

সেলেনা গোমেজ বলেন, যে প্রেমের সন্ধানে রয়েছেন তিনি, তা অবশ্যই ‘খুব স্বচ্ছ’ হবে। এ তারকা বলেন, মেয়ে হয়ে তিনি বেজায় খুশি। নিজের আবেগ-অনুভূতি ও প্রেমকে খুব ভালোবাসেন তিনি। গোমেজ বলেন, তিনি ‘ভালোবাসার অনুভূতি’ কখনো হারাতে চান না।

ফেসবুকের মাধ্যমে কমেন্টস করুনঃ

কমেন্টস