প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে পিয়া বিপাশা

প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে পিয়া বিপাশা

লাক্স সুপারস্টার দিয়ে শোবিজে পথচলা শুরু করা অভিনেত্রী পিয়া বিপাশা সম্প্রতি তাঁর বাগদান সম্পন্ন করে আলোচনায় আসেন। এবার তাঁকে দেখা গেল হবু বরের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে। সম্প্রতি নিজের দ্বিতীয় বিয়ে নিয়ে গণমাধ্যমের কাছে মুখ খোলেন পিয়া। পিয়া জানান, বাংলাদেশে ভালো কোনো ছেলে নেই। তাই পরিবার থেকে একের পর এক ছেলে দেখা হলেও কাউকেই পছন্দ হয়নি তাঁর।

অবশ্য পিয়ার হবু বরও নির্ধারিত হয়েছেন পরিবারের পছন্দেই। পাত্র ইউরোপের নাগরিক বলে জানা যায়। সেনাবাহিনীতে চাকরিরত ওই ব্যক্তির নাম অবশ্য প্রকাশ্যে আনেননি পিয়া। তবে এবার হবু বরের সঙ্গে প্রকাশ্যে দেখা গেল পিয়াকে। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে হবু বরের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করেন পিয়া। ছবিতে হবু বরের বাহুডোরে আবদ্ধ থাকতে দেখা যায় পিয়াকে।

‘তোমার প্রতি আমার ভালোবাসা শেষ হবে না। আমার হায়াতি। আলহামদুলিল্লাহ,’ ক্যাপশনে লিখেন পিয়া। ক্যাপশনে এক যুগলের ইমোজি ও তিনটি ভালোবাসার চিহ্নযুক্ত ইমোজি যোগ করেন এই অভিনেত্রী। ভালোবাসাপূর্ণ ওই ছবিটি এরই মধ্যে অন্তর্জালে ব্যাপক সাড়া ফেলেছে। এটি ২৪ হাজারেরও বেশি লাইক সংগ্রহ করেছে। জানা যায়, আগামী বছর বিয়ে করছেন এই অভিনেত্রী। পিয়ার প্রথম সংসারে সোহা নামের একটি মেয়ে রয়েছে। সে ঢাকার একটি স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়ে।

অল্প সময়েই ব্যাপক জনপ্রিয়তা পাওয়া পিয়ার এরই মধ্যে চলচ্চিত্রেও অভিষেক হয়েছে। ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ ছবিতে অভিনয় করেন তিনি। বিজ্ঞাপন ও নাটকের নিয়মিত মুখ পিয়া সামাজিক যোগাযোগমাধ্যমেও সমান জনপ্রিয়। এ ছাড়া বেশ কিছু মিউজিক ভিডিওতে অভিনয় করতে দেখা গেছে পিয়া বিপাশাকে।

ফেসবুকের মাধ্যমে কমেন্টস করুনঃ

কমেন্টস